সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

মিরসরাই সমিতি ওমান সালালাহ’র কমিটি গঠন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত 

আপডেট:

মিরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম:

ওমানে কর্মরত বাংলাদেশের মিরসরাই উপজেলার বাসিন্দাদের নিয়েএই বছর আত্মপ্রকাশ করেছে মিরসরাই সমিতি ওমান সালালাহ। নবগঠিত কমিটিতে মোহাম্মদ আব্দুর রউফ কে সভাপতি এবং নারায়ন বাবুকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

নবগঠিত কমিটির পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন উজ্জ্বল দেবনাথ ও একরামুল হক এছাড়া ১৪ বছর সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। কমিটির দায়িত্বপ্রাপ্তদের মধ্যে রয়েছে সহসভাপতি মোহাম্মদ সেলিম, সহ-সাধারণ সম্পাদক আব্দুল কাদের, সহ-সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক কাজী মোহাম্মদ শাখাওয়াত, সহসাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম, ফারুক মিয়া, আরিফুল ইসলাম, নবনির্বাচিত কোষাধ্যক্ষ মোহাম্মদ আইয়ুব, সহ কোষাধ্যক্ষ মিনহাজ উদ্দিন, প্রচার সম্পাদক আসিফ হোসেন হৃদয়, আলাউদ্দিন, দপ্তর সম্পাদক দিদারুল আলম, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক, ক্রীড়া সম্পাদক সহ বেশ কয়েকটি পদ।

বিজ্ঞাপন

সম্প্রতি মিরসরাই সমিতি ওমান সালালাহর ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৩০জুন ওমানের সালালাহতে অবস্থিত হোটেল আল কুতানীতে এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। আরিফুল ইসলাম ও মোঃ ইলিয়াস এর যৌথ সঞ্চালনায় এবং মোহাম্মদ আবদুর রউফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উজ্জ্বল দেবনাথ, মূল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ সেলিম সহ অন্যান্যরা।

উল্লেখ্য ঐক্য, সেবা, সংস্কৃতি ও প্রগতি এই স্লোগানকে সামনে রেখে এই বছর আত্মপ্রকাশ করে ওমান প্রবাসী মিরসরাই উপজেলার ১৬ ইউনিয়নের বাসিন্দাদের নিয়ে। অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সবাইকে পরিচয় করিয়ে দেয়া হয় এবং ফুল দিয়ে বরণ করা হয়।

 

বক্তারা বলেন, সবার মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক তৈরি করা এবং সবাই মিলেমিশে থাকার প্রত্যয়ে এই কমিটি গঠন করা হয়। আগামীতে আরো সুন্দর আয়োজনের মাধ্যমে এই কমিটি তাদের কর্মকাণ্ড পরিচালনা করবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত