সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

মীরসরাইয়ে মহাসড়কে যুবলীগের মোটরসাইকেল শোভাযাত্রা

আপডেট:

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

বিএনপি-জামায়াত জোটের সরকার পতনের এক দফা কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী টানা তিন দিনের অবরোধে জ¦ালাও পোড়াও আন্দোলন ও নৈরাজ্যের বিরুদ্ধে তৃতীয় দিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মোটরসাইকেল শোডাউনে করেছে মীরসরাই উপজেলা যুবলীগ।
বুধবার (১ নভেম্বর) উপজেলা যুবলীগের সভাপতি মাইনুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভুঁইয়া নেতৃত্বে সকাল ১১টা থেকে মীরসরাই উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বড়দারোগার হাট হয়ে ধুমঘাট ব্রীজে এসে শেষ হয়। দীর্ঘ ৩৪ কিলোমিটার মোটরসাইকেল শোডাউনে উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২ পৌরসভার ৫শতাধিক মোটরসাইকেলে স্রহসাধিক নেতাকর্মী অংশগ্রহন করেন।

বিজ্ঞাপন


শোডাউন পূর্ব এক সংক্ষিপ্ত সমাবেশ সকাল ১০টা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি মাইনুল ইসলাম রানা সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভুঁইয়া সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক ফরহাদ হোসেন, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ছলিম উল্ল্যাহ, মায়ানী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি অহিদুল ইসলাম, ওসমানপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সোহাগ, মিঠানালা ইউনিয়ন সভাপতি আব্দুল আল নোমান, মঘাদিয়া ইউনিয়ন সভাপতি নুরুল আবছার, বারইয়ারহাট পৌরসভার যুবলীগ নেতা শেখ জহির সহ প্রমুখ।
এই সময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেছে। আবার তারা ২০১৪ সালের মতো নাশকতা, জ্বালাও পোড়াওয়ের মতো অপরাজনীতি করার চেষ্টা করছে। যা প্রতিহত করতে যুবলীগের নেতাকর্মীরা মাঠে সক্রিয় রয়েছে। মীরসরাইতে কেউ নাশকতা করতে চাইলে তা শক্তভাবে প্রতিহত করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত