সোমবার, মে ২০, ২০২৪

মোংলায় জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে সৎ ভাইয়ের হাতে সৎ ভাই জখম

আপডেট:

 

রনিকা বসু (মাধুরী)

বিজ্ঞাপন
  • স্টাফ রিপোর্টার:

মোংলায় জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ছোট ভাই আপু হালদার (১৯) কুপিয়ে আহত করেছে সৎ ভাই অলক (৩৫)। সোমবার (১৯ জুন) মোংলা উপজেলার দিগরাজ বাস স্ট্যান্ড এলাকায় অসিম প্রকাশ হালদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

বিজ্ঞাপন

বর্তমানে সাউথ জোন প্রা: হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জানিয়ে, তার বড় বোন শান্তা হালদার বলেন, সোমবার দুপুরে সৎ ভাই অলক হালদার ও সৎ মা মন্জু হালদার, সৎ ভাইয়ের বউ জুই হালদার, ও ঝর্ণা মন্ডল সহ সৎ ভাই অলক হালদারের দুই বন্ধু ওদেরকে নিয়ে অসীম প্রকাশে বাড়িতে এসে জায়গা সম্পত্তি নিয়ে কথার কাটাকাটির একপর্যায়ে বড় ভাই চাপাতি নিয়ে হামলা চালায়। তারা চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়েছে, এবং তার দুই বন্ধু লোহার রড় নিয়ে হামলা করে, সবই এক সাথে পালিয়ে যায় এই সময় ছোট ভাই অপু হালদার হাতে ও পিঠে কুপিয়ে আহত করে এছাড়াও আরও তিন জন আহত হয়, অপু হালদারের বড় বোন শান্তা হালদার (২৩), তার মা, তার বাবা, স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় অপু হালদারকে উদ্ধার করে সর্বপ্রথম খুলনা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়, পরে উন্নত চিকিৎসা জন্য খুলনা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে থেকে সাউথ জোন প্রা: হাসপাতাল হস্তান্তর করা হয়।

 

স্থানীয়রা জানান, সৎ ভাইয়ের মধ্যে অলক বড় এবং অপু হালদার ছোট। অলকে সাথে ১২ বছর ধরে অপুর সাথে জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরেই এ ঘটনা ঘটেছে। স্থায়ীরা আরো জানাই অলক হালদার বিয়ে করে বউ নিয়ে অন্য জায়গায় বসবাস করেন।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত