সোমবার, মে ২০, ২০২৪

মোংলায় মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেট:

  1. আলী আজীম, মোংলা (বাগেরহাট):
মোংলায় মৎস্যজীবী লীগের আয়োজনে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‍্যালী, কেক কাটা ও আলোচনা সভা করা হয়েছে।
সোমবার (২২ মে) সকাল ১১টায় পৌর শহরের আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগের ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে পালিত হয়।
মোংলা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার।
উপজেলা মৎসজীবি লীগের সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক ও পৌর মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আঃ হালিম কাজী’র সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর মৎসজীবি লীগের সভাপতি মোঃ আবজাল ফরাজী, মোংলা উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ শাহজাহান সিদ্দিকী, পৌর কৃষকলীগের সভাপতি মোঃ আসলাম হোসেনসহ উপজেলা ও পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠাবাষিকী পালনে অঙ্গসংগঠনের সকল নেতাকর্মী এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে নেতা-কর্মীরা বক্তব্য বলেন, মৎস্যজীবী লীগ আওয়ামীলীগের এর সাথে যুক্ত নেতা-কর্মীরা সব সময়ই আওয়ামীলীগের দুসময়ে পাশে থেকে যে ভাবে সংগঠনকে চালিয়ে নিচ্ছে তা অত্যান্ত প্রসংসার দাবিদার। বিশেষ করে মোংলা উপজেলা ও পৌর মৎস্যলীগ রাজনৈতিক দিক দিয়ে অনেকি এগিয়ে গিয়েছে। এই সংগঠনে দক্ষ রাজনৈতিক নেতৃত্ব গড়ে উঠার পিছনে রয়েছে তাদের কঠোর মনোবল ও পরিশ্রম।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত