সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

মোরেলগঞ্জে প্রভাষকের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা

আপডেট:

রনিকা বসু ( মাধুরী)

স্টাফ রিপোর্টার:

বিজ্ঞাপন

বাগেরহাটের মোরেলগঞ্জে জসিম উদ্দিন শাহীন (৪২) নামে এক প্রভাষকের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার (৬ জুন) দুপুরে বিজ্ঞ সাইবার ট্রাইব্যুনালের বিচারক কনিকা বিশ্বাসের আদালতে মামলাটি দায়ের করেন এনায়েত করিম রাজীব নামে মোরেলগঞ্জ উপজেলায় কর্মরত এক সাংবাদিক। মামলায় এক মাত্র আসামী করা হয়েছে মোরেলগঞ্জ সরকারী সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক ও মোরেলগঞ্জ উপজেলার বারইখালী গ্রামের মৃত ইউনুস আলী হাওলাদারের ছেলে জসিম উদ্দিন ওরফে শাহীনকে।

বাদী পক্ষের আইনজীবী এ্যাড,মোমিনুল ইসলাম জানান, আসামী তার নিজ ফেজবুক আইডি দিয়ে বাদী এনায়েত করিম রাজীবের প্রোফাইলের স্কিন সর্ট দিয়ে উল্লেখ করে যে, এ আইডি ব্যবহারকারী একজন দাগী আসামী ও তার বিরুদ্ধে একাধীক মামলা ও অভিযোগ থানা এবং বিভিন্ন আদালতসহ বিভিন্ন দপ্তরে রয়েছে বলে মিথ্যা প্রবা কান্ড ছড়িয়ে বাদীর মান সন্মান ক্ষুন্ন করে। আদালত মামলাটি গ্রহন করে পিবিআই বাগেরহাটকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ২৪ মে প্রভাষক জসিম উদ্দিন ওরফে শাহিন নিজ ফেজবুক আইডি থেকে এনায়েত করিম রাজীবের পরিচালিত H m Rajib এর ফেজবুক প্রোফাইল লিংকের কভার পেজের ছবি যুক্ত করে আক্রমনাত্নক ও ভীতি প্রদর্শক তথ্য, উপাত্ত বিভিন্ন জনকে ট্যাগ পূর্বক অপদস্ত ও সস্মানহানী করে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত