শনিবার, মে ২৫, ২০২৪

রক্তিম পরিবারের সেলাই মেশিন বিতরণ

আপডেট:

মিরসরাই প্রতিনিধি:

মিরসরাইয়ের মানবিক ও রক্তদাতা স্বেচ্ছাসেবী সংগঠন রক্তিম পরিবারের উদ্যোগে অসহায় বিধবা দুই গৃহবধূর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। শুক্রবার (৫ মে) সকালে উপজেলার সোনাপাহাড় ও ভগবতীপুরে বিধবা দুই গৃহবধূর মাঝে উক্ত সেলাই মেশিন বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

দুঃস্থ, অসহায়, সুবিধাবঞ্চিত ব্যক্তি ও পরিবারের সাহায্যার্থে রক্তিম পরিবারের গঠিত উন্নয়ন প্রকল্প “প্রজেক্ট স্বাবলম্বী” ফান্ড থেকে অসহায় বিধবা দুই গৃহবধূ’কে এইসব সেলাই মেশিন সরবরাহ করা হয়। সংগঠনের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রায়হান উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত এই প্রোগ্রামে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা শাহীন বিন আমির, সহ-সভাপতি রাজিব দাশ, মিনহাজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার সিংহ, শিক্ষা বিষয়ক সম্পাদক সেতু বণিক, সদস্য নজরুল, মেহেদী, নোমান, মারুফ।

মানবিক কাজে এগিয়ে আসার জন্য, অর্থ, সময় এবং শ্রম দিয়ে সহযোগিতা করার জন্য সভাপতি আনোয়ার হোসেন সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন

রক্তিম পরিবারের সহ-সভাপতি মিনহাজ উদ্দিন জানান, ২০১৭ সালের ২৫ আগষ্ট মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের চৌধুরীহাট থেকে ৩৫ জন সদস্য নিয়ে উক্ত সংগঠন যাত্রা শুরু করে। প্রতিষ্ঠা হওয়ার পর থেকে রক্তদানের পাশাপাশি রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা, শীতবস্ত্র বিতরণ, গরীবের মেয়ের বিয়ের জন্য আর্থিক সাহায্য, শিক্ষার্থীদের সহায়তা সহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছে। বর্তমানে সংগঠনে ৬৬ জন সদস্য এবং ফেসবুক গ্রুপে ২২০০ সদস্য রয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত