সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

রাণীশংকৈলে পোনামাছ অবমুক্তকরণ কার্যক্রমের শুভ উদ্বোধন

আপডেট:

মাহাবুব আলম রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিভিন্ন জলাশয়ে পোনামাছ গ্রহণ ও অবমুক্তকরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়। এদিন সকাল ১১টায় রাজবাড়ি মৎস অভয়াশ্রমে কার্যক্রমের উদ্বোধন করেন ঠাকুরগাঁও-৩ সংসদ সদস্য হাফিজউদ্দীন আহম্মেদ।
এসময় সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, নবাগত ইউএনও শাহরিয়ার রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, জেলা মৎস্য অফিসার খালিদউজ্জামান, উপজেলা মৎস অফিসার রাকিবুল ইসলাম, সহকারী-মৎস অফিসার আব্দুল জলিল, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও মোবারক আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়াও বিভিন্ন রাজনৈতিক-সামাজিক নেতাকর্মী ও মৎসচাষীরা উপস্থিত ছিলেন। এদিকে একইদিনে, উপজেলা চত্বরে শিবদিঘি পুকুরে পোনামাছ অবমুক্ত করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। এসময়, ইউএনও,২ ভাইস চেয়ারম্যান, মৎস্য অফিসার,সহ-মৎস অফিসার, ২ প্রেসক্লাব সভাপতি, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আবুল কালাম, আবুল কাসেম, আবদুল বারী ও মতিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
সংশ্লিষ্ট সূত্রমতে, এদিন ২০২৩-২৪ অর্থবছরের জন্য উপজেলার মোট ১০টি জলাশয়ে রুই, কাতলা ও মৃগেল প্রজাতির মোট ৩২৭.৫৮ কেজি পোনামাছ ছাড়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত