সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

রাণীশংকৈলে স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপডেট:

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠিবার্ষিকী পালন উপলক্ষ্যে সোমবার (৩১ জুলাই) ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে এদিন বিকালে আ’লীগ দলীয় কার্যালয় থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মিরা একটি বিশাল র‍্যালি বের করে পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তা মৌড়ে গিয়ে সকলেই সমবেত হয়।
র‍্যালিতে স্বেচ্ছাসেবক লীগসহ আ’লীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।পরে সন্ধ্যায় পৌরশহরের চৌরাস্তা মৌড়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান  সোহেল রানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি সাবেক অধ্যাক্ষ সইদুল হক।
গেস্ট অব অনার হিসাবে বক্তব্য রাখেন জেলা আ’লীগ সহ সভাপতি ও সাবেক এমপি সেলিনা জাহান লিটা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, যুগ্ন সাধারণ সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যাপক প্রশান্ত বসাক,কৃষক লীগ সাধারণ সম্পাদক দীগেন্দ্রনাথ বর্মণ, মহিলা আ’লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন,বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী।
আরো বক্তব্য দেন, জেলা সেচ্ছাসেবক লীগের মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মাহাফুজা বেগম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম সাধারণ সম্পাদক  আব্দুল্লাহ আল তারেক লিপু ও জাকারিয়া হাবিব ডন,  স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিকুল ইসলাম সুজন, প্রসেনজিত দাস মলয়, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নইমুল ইসলাম,রেজাউল করিম,মুনিরুজ্জামান বাবলু ও আরমান কাইসার জুয়েল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আরমান আলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত