রবিবার, মে ১৯, ২০২৪

রাণীশংকৈল রাঙ্গাটুঙ্গী ইউনাইটেড প্রমিলা ফুটবল একাডেমি কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন

আপডেট:

মাহাবুব আলম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় (২০ জুন) মঙ্গলবার বিকালে রাঙ্গাটুঙ্গী ইউনাইটেড প্রমিলা ফুটবল একাডেমি কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন,ভাল কিছু কাজ করতে গেলে সমস্যার সম্মুখিন হতে হয় তা উপেক্ষা করে সফলতা অর্জন করতে হবে।
দেশ স্বাধীনের সময়েও এ দেশে কিছু সংখ্যক লোক বিরোধীতা করেছিল। কিন্তু থেমে থাকেনি স্বাধীনতা। তিনি আরো বলেন, আমাদের মেয়েরা আজ জাতীয় পর্যায়ে ফুটবল খেলে বিদেশে গিয়ে দেশের মুখ উজ্জল করছে। এজন্য রাঙ্গাটুঙ্গি মেয়েদের জন্য খেলার উপকরণ সামগ্রী প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
অধ্যাপক প্রশান্ত বসাকের সঞ্চালনায় আরো বক্তব্য দেন, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি- জেলা প্রশাসকের সহধর্মিনী জান্নাতুল ফেরদৌস ,উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, সাবেক এমপি ও জেলা আ.লীগের সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, ভাইস চেয়ারম্যান সেফালি বেগম, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ওসি গুলফামুল ইসলাম মন্ডল, সাবেক অধ্যক্ষ ও রাঙ্গাটঙ্গি ফুটবল একাডেমি পরিচালক তাজুল ইসলাম।
এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত, সহকারী কমিশনার ভূমি ইন্দ্রজিত সাহা,পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, উপজেলা আ.লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আহমদ হোসেন বিপ্লব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামিয়েল মার্ডি, প্রেসক্লাব সভাপতি মোবারক আলীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা।
উল্লেখ্য খেলায় পঞ্চগড় ফুটবল একাডেমিকে রাঙ্গাটুঙ্গী ইউনাইটেড প্রমিলা ফুটবল একাডেমি ২-০ গোলে বিজয় লাভ করেন।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত