শনিবার, মে ২৫, ২০২৪

রামপালে উপমন্ত্রী হাবিবুন নাহার’র কৃষি উপকরণ বিতরণ

আপডেট:

বাগেরহাটের রামপালে কৃষকদের মাঝে কৃষি পুষ্টি বাগান স্থাপন প্রকল্পের উপকরণ বিতরণ করা হয়েছে। ১৮ মে  বৃহস্পতিবার সকাল ৮ টায় উপজেলা কৃষি অফিসের সম্মেলন কক্ষে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী  হাবিবুন নাহার (এম.পি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের হাতে এ কৃষি উপকরণ তুলে দেন।

 বাগেরহাট জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক মোহন কুমার ঘোষ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাগেরহাট জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ রফিকুল ইসলাম, রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী অফিসার নাজিবুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নূরুল হক লিপন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম, বিদায়ী কৃষি কর্মকর্তা কৃষ্ণা রাণী মন্ডল, রামপাল উপজেলার নবাগত কৃষি কর্মকর্তা ওয়ালিউল ইসলাম।

বিজ্ঞাপন

এসময় উপজেলার বিভিন্ন এলাকার ১৭৩ জন কৃষকের মধ্যে কুল, আম, জাম, পেয়ারা, কদবেল ও বিভিন্ন প্রকার সবজির বীজ বিতরণ করা হয়। এছাড়া অফসিজনের তরমুজ প্রদর্শনী খামার উপলক্ষে ক্লাইমেট স্মার্ট কৃষি প্রকল্পের আওতায় উপজেলার ২০ জন কৃষকের মধ্যে সার, বীজ ও কিটনাশক প্রদান করা হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত