শনিবার, মে ২৫, ২০২৪

রামপালে গ্যাস বোঝাই ট্রাকে আগুন

আপডেট:

বাগেরহাটের রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়নের ভরসাপুর এলাকায় ফ্রেস এলপিজি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনায় ঘটেছে।

সোমবার (১০ জুলাই) দুপুর ১২টার দিকে মোংলা থেকে ফ্রেস এলপিজি গ্যাস সিলিন্ডার নিয়ে মহাসড়কের ভরসাপুর এলাকায় পৌছালে ডিজেল লিকেজ হয়ে হটাৎ ট্রাকটিতে আগুন লেগে যায়।

বিজ্ঞাপন

এ অগ্নিকাণ্ডে গ্যাস সিলিন্ডার বিস্ফোরনের আগেই ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময়ে (খুলনা- মোংলা) জাতীয় মহা-সড়কে আধা ঘন্টা সব ধরনের যানচলাচল বন্ধ হয়ে যায়।

রামপাল ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার দুপুর ১২টার দিকে মোংলা থেকে ফ্রেস এলপিজি প্লান্ট থেকে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাকে রামপাল উপজেলার ভরসাপুর এলাকায় পৌঁছালে ডিজেল লিকেজ হয়ে হটাৎ ট্রাকটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে রামপাল ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রথমে আগুন লাগা ট্রাকটি থেকে এলপিজি গ্যাস বোঝাই সব সিলিন্ডারগুলো মহাসড়কের খাদের পানিতে ফেলে দেয়া হয়। ফলে অগ্নিকাণ্ডে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের হাত থেকে রক্ষা পাওয়া যায়। পরে ট্রাকটিতে লাগা আগুন ফায়ার সার্ভিসের কর্মীর নিয়ন্ত্রনে আনে। এই অগ্নিকান্ডের ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

 

 

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত