সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

রামপালে জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত

আপডেট:

“খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাগেরহাটের রামপালে (৭-১৩) জুন জাতীয় পুষ্টি সপ্তাহ, খাদ্য নিরাপত্তা ও নগর পুষ্টি বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

১৩ জুন মঙ্গলবার সকাল ১১ টায় জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ও রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে কমপ্লেক্সের কনফারেন্স রুমে এ আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলম’র সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুকান্ত কুমার পাল’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম।

বিজ্ঞাপন

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোহাইমিনুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার ডা. রুহুল আমিন সজিব, প্রভাষক মোঃ মোস্তফা কামাল পলাশ প্রমুখ।

সভায় বক্তৃতা কালে বক্তারা বলেন, আমাদের পুষ্টি সমৃদ্ধ একটি দেশ গঠন করতে হবে। আমাদের শিশুদের পুষ্টিগুণ সমৃদ্ধ খাবার খাওয়াতে হবে। পুষ্টি চাহিদা পূরণ করতে বাড়ির আঙ্গিনায় বিভিন্ন পুষ্টি সমৃদ্ধ ফল ও সবজির বাগান করতে হবে।

অনুষ্ঠান শেষে পুষ্টি সপ্তাহ উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত