রবিবার, মে ১৯, ২০২৪

রামপালে থানা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক ৩

আপডেট:

বাগেরহাটের রামপালে থানা পুলিশের মাদক নির্মুল অভিযানে উপজেলার বিভিন্ন জায়গা থেকে মাদকদ্রব্য গাঁজাসহ ওসমান শেখ(২১), আইয়ুব আলী (৪০) ও আঃ রহিম (২৫) নামের তিন মাদক বিক্রেতাকে আটক করেছে।

আটককৃত ওসমান উপজেলার রামপাল সদর ইউনিয়নের বাছাড়েরহুলা গ্রামের শহীদ শেখের পুত্র ও আইয়ুব আলী উজলকুড় ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত মমিন উদ্দিনের পুত্র এবং আঃ রহিম উপজেলা রামপাল সদর ইউনিয়নের শ্রীফলতলা গ্রামের রফিকুল মৃধার পুত্র।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাতে সাব-ইন্সফেক্টর মোঃ ইসমাইল হোসেনের নেতৃত্বে থানা পুলিশ একটি চৌকস দল শ্রীফলতলা উত্তরপাড়া গ্রামের খালেক কাজীর দোকানের সামনে থেকে রহিমকে ৫০ (পঞ্চাশ) গ্রাম ও সাব-ইন্সফেক্টর হুসাইন আহমেদের নেতৃত্বে বগুড়া ব্রিজের উত্তরপাশে ইমনের চায়ের দোকানের সামনে থেকে ওসমানকে ৪০ (চল্লিশ) গ্রাম এবং সাব-ইন্সফেক্টর খন্দকার আব্দুল মবিনের নেতৃত্বে ফয়লা বাজারের পার গোবিন্দপুর গ্রামের ব্রীজের উপর থেকে আইয়ুবকে ৪০ (চল্লিশ) গ্রাম গাঁজাসহ আটক করে।

এ বিষয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলমের কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানান যে, গতরাতে উপজেলার রামপাল সদর ও উজলকুড় ইউনিয়ন থেকে তিন গাঁজা বিক্রেতাকে গাঁজাসহ আটক করা হয়েছে। আসামিদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ টি মামলা রুজু করা হয়েছে এবং আজ (১১ আগস্ট) আসামিদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।
####

বিজ্ঞাপন

 

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত