শনিবার, মে ২৫, ২০২৪

রামপালে বিশিষ্ট ব্যবসায়ী সাইফুজ্জামান’র শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা প্রদান

আপডেট:

বাগেরহাটের রামপালে ইসলামাবাদ ছিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় নিরাপত্তার জন্য সিসি ক্যামেরা ক্রয়ের জন্য ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা আর্থিক সহায়তা প্রদান করেছেন উপজেলার বাঁশতলী ইউনিয়নের বড়দিয়া গ্রামের ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স এস. এস. জামান এন্ড ব্রাদার্স’র সত্ত্বাধিকারী শেখ মোঃ সাইফুজ্জামান।

(২২ জুলাই) শনিবার দুপুর ১.০০ টায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ জাতীয় পর্যায়ে ইসলামাবাদ ছিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা শ্রেষ্ঠ হওয়ায় ও কেসিসি মেয়রকে সংবর্ধনা অনুষ্ঠানে মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি খুলনায় মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক’র হাতে এ অনুদানের চেক প্রদান করেন।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওহাব, উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ নূরুল হক লিপন, মাদ্রাসার অধ্যক্ষ মো. মকবুল হোসেন, ইউপি সদস্য মো. শফিকুল ইসলাম (সোহাগ)।

উল্লেখ্য দানবীর শেখ সাইফুজ্জামান প্রতি বছর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা এবং অসহায় ও দুঃস্থ মানুষকে হাজার হাজার টাকা দান করেন।

বিজ্ঞাপন

 

 

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত