সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

রামপালে সনাতন ধর্মাবলম্বীদের সাথে এমপি প্রার্থী ব্যারিস্টার ওবায়েদ’র শুভেচ্ছা বিনিময়

আপডেট:

বাগেরহাটের রামপালে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহত ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের আইন উপ-কমিটির সদস্য ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান (ওবায়েদ)।

রবিবার (২২ অক্টোবর) বিকেলে উপজেলার ভোজপাতিয়া ইউনিয়নের জিয়ালমারী দূর্গা মন্দির, কালিকাবাড়ী দূর্গা মন্দির ও মোংলা উপজেলার নিতাইখালী দূর্গা মন্দির এবং খাসেরডাঙ্গা দূর্গা মন্দির ও পাশ্ববর্তী পূজা মন্ডপে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান (ওবায়েদ)।

বিজ্ঞাপন

এসময় তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অবদান উল্লেখ করে বক্তব্য প্রদান করেন এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের নানামূখী উন্নয়ন সংবলিত লিফলেট জনগণের মাঝে বিতরণ করেন।

শুভেচ্ছা বিনিময় পরবর্তী সময়ে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায় সবচেয়ে বেশি নিরাপদ। ২০০১ সালের ১লা অক্টোবরের নির্বাচনের পর তৎকালীন জোট সরকারের সন্ত্রাসীরা সিরাজগঞ্জের পূর্ণিমা শীল, রামপালের ছবি রানী , ভোলার কল্যানী রানী দাসসহ সহস্র নারীর সম্ভ্রম লুট করে ছিল, ২৫ হাজার হিন্দু পরিবার হয়ে ছিল গৃহহীন। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও যেন ঐ অসুরদের আবির্ভাব এই বাংলার মাটিতে না হয় তার জন্য হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানসহ সকলকে একাতবদ্ধ থাকতে হবে।

বিজ্ঞাপন

শুভেচ্ছা বিনিময়কালে তার সাথে দলীয় কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।
####

তাং-২০/১০/২০২৩

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত