শনিবার, মে ২৫, ২০২৪

সমগ্র বাংলাদেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন নিয়ে উঠান বৈঠকের উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের

আপডেট:

সমগ্র বাংলাদেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন নিয়ে উঠান বৈঠক উপলক্ষে আজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি একেএম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক ড. জাফর ইকবাল এর নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা, দোয়া ও মোনাজাত করে উঠান বৈঠকের উদ্বোধন হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন বাদল, সহ-সভাপতি হেদায়েত উল্লাহ তুর্কী, নাসিমা আক্তর সেপু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আজিম, দপ্তর সম্পাদক মহিন উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক হিমেল হক, সহ আন্তর্জাতিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, সহপ্রচার সম্পাদক ইমন হাসান, সদস্য কামরুন নাহার, আজীবন সদস্য সালা উদ্দিন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন চাঁদপুর জেলা কমিটির সভাপতি এডভোকেট মোঃ আলী মজুমদার ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন খুলনা মহানগর ও জেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এসময় সময় সকলে বঙ্গবন্ধু জাতির জনকের জন্যে দোয়া ও মাগফিরাত কামনা করেন এবং আগামী দ্বাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন মুলক লিফলেট ও উন্নয়ন মূলক বই বঙ্গবন্ধু ফাউন্ডেশন হতে প্রকাশ করে সারা বাংলাদেশে বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহানগর কমিটি, জেলা কমিটি, থানা কমিটি, ওয়ার্ড কমিটি,ইউনিয়ন কমিটি,দেশ কমিটি,প্রদেশ কমিটি,পৌর কমিটি,শহর কমিটির নেতৃবৃন্দের মাঝে বিলি করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত