শনিবার, মে ২৫, ২০২৪

সাংবাদিককে হামলার ঘটনায় এজাহার দায়ের: একজন আটক

আপডেট:

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার বাগুড়ী গ্রামের মাদক (গাঁজা) বিক্রয়ের সময় আব্দুল গনি নামে একজন মাদক ব‍্যাবসায়ীকে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে ১৫ দিন কারাদণ্ড প্রদানের তথ্য সংগ্রহ করে সংবাদ প্রকাশের জেরে দৈনিক আজকালের কন্ঠ, ও দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার শার্শা উপজেলা প্রতিনিধি মোঃ সোহাগ আলীর উপরে হামলা ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে এজাহার দায়ের করা হয়। ওই ঘটনায় মোছাঃ নুরজাহান বেগম (৪০) নামে এক জনকে আটক করেছে পুলিশ।

এজাহারকৃত আসামী হলো, উপজেলা ৭নং কায়বা ইউনিয়নের ৮নং ওয়ার্ড বাগুড়ী গ্রামের মোছাঃ নুরজাহান বেগম (৪০) মোঃ হাফিজুল রহমান (৪৫) মোঃ সুমন হোসেন (২১)।

বিজ্ঞাপন

প্রসঙ্গ, গত শনিবার (২০ মে) সকাল দশটার সময় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (সহকারী কমিশনার ভূমি) ফারজানা ইসলাম মোবাইল কোর্টের মাধ্যমে একজন মাদক বিক্রেতাকে ১৫ কারাদণ্ড প্রদান করেন, ওই তথ্য সংগ্রহ করে সংবাদ প্রকাশ করাতে সাংবাদিকের উপর হামলা করা হয়।

সাংবাদিক মোঃ সোহাগ আলী জানান, এই ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে, তবে মুল হামলাকারীরা এখানো আটক হয়নি।

বিজ্ঞাপন

এ ব্যাপারে বাংলাদেশ প্রেসক্লাব শার্শা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান নয়ন বলেন, এটি একটি ন‍্যক্কারজনক ঘটনা, আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

শার্শা থানার ওসি এস এম আকিকুল ইসলাম বলেন, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছিল, একজনকে আটক করা হয়েছে, বাকিদের আটকের চেষ্টা চলছে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত