রবিবার, মে ১৯, ২০২৪

সাংবাদিক নান্টুর মাতার জানাজা শেষে দাফন সম্পন্ন

আপডেট:

  1. রনিকা বসু (মাধুরী)

স্টাফ রিপোর্টার:

রামপালে ৭১ টিভি ও দৈনিক নোয়াপাড়া প্রতিনিধি, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) ও বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতি (বেলা)’র সদস্য এবং প্রেসক্লাব রামপাল এর সদস্য এইচ, আমিনুল হক নান্টুর মাতা রনজিদা বেগমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় গোবিন্দপুরস্হ তার নিজ বাড়ীতে জানাযা নামাজ সম্পন্ন হয়। উল্লেখ্য, বুধবার (২১ জুন) বিকেল ৫ টায় খুলনার আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার পুত্র সাংবাদিক নান্টু জানান, হটাৎ করে হার্ট এ্যাটাক হলে তাকে আবু নাসের হাসপাতালে নেয়া হয়েছিল। মরহুমার জানাযা নামাজে উপস্থিত ছিলেন উজলকুড় ইউপি চেয়ারম্যান মুন্সি বোরহান উদ্দিন জেড, উজলকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাওলাদার জুলফিকার আলী ভুট্টো, প্রেসক্লাব রামপাল এর সভাপতি এম, এ সবুর রানা, সহসভাপতি কবির আকবর পিন্টু, শাহাজালাল গাজী, মেহেদী হাসান, আবু নাইম গাজী, লায়লা সুলতানা, শরাবপুর কারামতিয়া (ডিগ্রী) ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা ওলিউর রহমান, ফয়লাহাট বণিক সমিতির সভাপতি আ, সালাম হাওলাদার প্রমুখ।

বিজ্ঞাপন

 

নান্টুর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, মরহুমার আত্মার মাগফিরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র সভাপতি সুলতানা কামাল, সাধারণ সম্পাদক শরীফ জামিল মিঠু, বাপা নেতা ফজলুল কাদের চৌধুরী, মো. কলিমুল্লাহ, এ্যাডভোকেট বাবুল হাওলাদার, নূর আলম শেখ, মোসাদ্দেক ফারুকী, মেজবাউদ্দিন মান্নু, আলাউদ্দিন আলো, আবু বকার সিদ্দিক, এম, এ সবুর রানা, কমলা সরকার প্রমুখ।

বিজ্ঞাপন

আরও বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতি (বেলা)’র প্রধান নির্বাহী রেজওয়ানা হাসান, বেলা’র খুলনা বিভাগীয় সমন্বয়কারী এ্যাডভোকেট মাহফুজুর রহমান মুকুল, এ্যাডভোকেট কদরত-ই খুদা।

বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলামসহ নেতৃবৃন্দ।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত