শনিবার, মে ২৫, ২০২৪

সানন্দবাড়ী সেবায়ন সংগঠনের উদ্যোগে বৃক্ষরোপণ কার্যক্রম

আপডেট:

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: মূল্যবোধ ও সংস্কৃতি সম্প্রীতি ও প্রগতি এই শ্লোগানকে সামনে রেখে সানন্দবাড়ী সেবায়ন সংগঠনের পক্ষ থেকে সোমবার ৩জুলাই দুপুর ১২টায়, জামালুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী ডিগ্রী কলেজ প্রাঙ্গনে স্মারক বৃক্ষরোপণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সানন্দবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রামাণিক, চরআমখাওয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিয়াউল ইসলাম জিয়া, সেবায়ন সংগঠনের আহবায়ক মাসুদ আলম, যুগ্ম আহবায়ক আরিফুর রহমান আকন্দ শিমু, যুগ্ম আহবায়ক এডভোকেট আলিমুল ইসলাম, সদস্যসচিব মমিনুল ইসলাম, কার্যকরী সদস্য সোহেল রানা আকন্দ, মাও: মাহাদি হাসান, খলিলুর রহমান সাদ্দাম, রাশেদুজ্জামান ছনু, মাহিদ হাসান, রাশেদুজ্জামান, ফরিদুল ইসলাম সহ অন্যান্য সদস্যবৃন্দ।

বিজ্ঞাপন

সেবায়ন সংগঠনের আহবায়ক মাসুদ আলম বলেন – ১লা জুলাই ২০২৩ খ্রি: মুক্তাঞ্চল খ্যাত সানন্দবাড়ী এলাকার প্রগতিশীল তরুণ প্রজন্মের উদ্যোগে সকলের মতামতের ভিত্তিতে গণতান্ত্রিক পন্থায় ৩১ সদস্য বিশিষ্ট সেবায়ন সংগঠনের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া বলেন- সানন্দবাড়ী এলাকার তরুণদের নিয়ে গঠিত সেবায়ন সংগঠনের বিভিন্ন সামাজিক উন্নয়ন কার্যক্রম পরিচালনা করবে, এই সংগঠনের ইতিবাচক কার্যক্রমে আমাদের সার্বিক সহযোগিতা থাকবে ইনশাল্লাহ।

বিজ্ঞাপন

সানন্দবাড়ী কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রামাণিক বলেন- সেবায়ন সংগঠনের পক্ষে অত্র কলেজে বৃক্ষরোপণ করেছে, এজন্য সানন্দবাড়ী কলেজের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। সেই সাথে এই সংগঠনের সেবামূলক সকল কার্যক্রমে আমার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা থাকবে ইনশাল্লাহ। পরিশেষে এই সংগঠনের সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত