শনিবার, মে ২৫, ২০২৪

সুন্দরগঞ্জে সুফলভোগীদের মাঝে বিনামূল্যে ভেড়া-ছাগল বিতরণ

আপডেট:

হযরত বেল্লাল:
“উত্তরাঞ্চলের সীমান্তবর্তী সুবিধাবঞ্চিত ৮৬ টি এলাকা ও নদী বিধৌত চরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন” প্রকল্পের আওতায় ২০২২-২০২৩ অর্থ বছরে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার প্রশিক্ষণপ্রাপ্ত নির্বাচিত সুফলভোগী খামারীদের মাঝে ভেড়া ও ছাগল বিতরণ করা হয়েছে।
আজ রোববার উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের উদ্যোগে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনার মাঠে তারাপুর, বেলকা ও হরিপুর ইউনিয়নের চরাঞ্চলের বসবাসরত ১ শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মাঝে ৩টি করে ভেড়া ও ছাগল সরকারিভাবে বিনামূল্যে বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ফজলুর করিম, উপজেলা মৎস্য অফিসার তরিকুল ইসলাম সাবু, তারাপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম লেবুসহ অতিথিবৃন্দ সকল সুফলভোগী খামারীদের হাতে ভেড়া ও ছাগল তুলে দেন।
উপজেলা প্রাণিসম্পদ অফিসার ফজলুর করিম বলেন, সরকার দেশের উত্তরাঞ্চলে বসবাসরত দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নত ও পুষ্টির চাহিদা পূরণ এবং তাদেরকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বি করার জন্য নদী বিধৌত চরাঞ্চলের সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ভেড়া ও ছাগল বিতরণ করে যাচ্ছে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত