শনিবার, মে ২৫, ২০২৪

স্বামীর কোদালের আঘাতে স্ত্রী নিহত

আপডেট:

জয়পুরহাট প্রতিনিধিঃ ২৪ জুন,২৩
জয়পুরহাটের কালাইয়ে দাম্পত্য কলহের জের ধরে আয়েশা খাতুন (৬০) নামে এক বৃদ্ধা স্ত্রীকে হত্যা করেছে পাষন্ড স্বামী মোসলেম উদ্দিন। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার কাদিরপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী।

নিহত আয়েশা কালাই উপজেলার মোসলেম উদ্দিনের স্ত্রী এবং একই গ্রামের মৃত জুয়েল প্রামানিকের মেয়ে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানায় , মোসলেম উদ্দিন শনিবার সকালে কাদিরপুর গ্রামে মাঠের মধ্যে বর্ষা মৌসুমে মাছ ধরতে ডোবা তৈরি কাজ করছিলেন। পরে তার স্ত্রীকে মাঠের মধ্যে ডেকে নেন। এসময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাধেঁ। একপর্যায়ে স্বামী মোসলেম উদ্দিনের হাতে থাকা কোদাল দিয়ে তার স্ত্রী আয়েশা খাতুনের মাথায় সজোরে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান ।

নিহতের ভাই আব্দুস সামাদ বলেন, দীর্ঘদিন ধরে তাদের পরিবারে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। কোথা থেকে কি হয়ে গেল। আমাদের বোনকে এই ভাবেই হারাতে হবে ভাবতেও পারছিনা।

বিজ্ঞাপন

নিহতের ছেলে রাশেদুল ইসলাম বলেন, আমার বাবা একজন বদমেজাজি স্বভাবের লোক। কথায় কথায় বাবা আমার মাকে মারপিট করে। আমি নিজেই বাদী হয়ে বাবার বিরুদ্ধে হত্যা মামলা করবো। আমি আমার মায়ের হত্যার বিচার চাই।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী জানান, মাঠের মধ্যে স্বামী-স্ত্রী ঝগড়ার একপর্যায়ে স্বামীর কোদালের আঘাতে স্ত্রী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য মরদেহ জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনার পর থেকে ঘাতক স্বামী মোসলেম উদ্দিন পলাতক রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত