রবিবার, মে ১৯, ২০২৪

রামপালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

আপডেট:

বাগেরহাটের রামপাল উপজেলার ১ নং গৌরম্ভা ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(১৩ আগস্ট) রবিবার বিকাল ৪.০০ টায় গৌরম্ভা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গৌরম্ভা বাজারে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

গৌরম্ভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ আলিদাত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব গাজী গিয়াস উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার (এম.পি)।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ (অবঃ) মোতাহার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান, গৌরম্ভা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রদীপ।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ ফকির, সাবেক ইউপি চেয়ারম্যান গাজী আক্তারুজ্জামান, আলহাজ্ব শেখ নুরুল আমিন, মোঃ বজলুর রহমান, রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আকরাম হোসেন, সাধারণ সম্পাদক নিখিল রঞ্জণ চৌধুরী, রামপাল সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আরাফাত হোসেন কচি, সাধারণ সম্পাদক শেখ জালাল উদ্দীন দুলাল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আশরাফুল আযম আকুঞ্জিসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।
###

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত