শনিবার, জুলাই ২০, ২০২৪

মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা

আপডেট:

মোংলায় দিনের বেলায় প্লট দখল করতে দোকান ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত মো: মহিদুল ইসলাম (৫৪) বাদি হয়ে মোংলা থানায় ৩ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সুত্রে ক্ষতিগ্রস্ত মহিদুল ইসলাম জানান, মোংলা বন্দর কর্তৃপক্ষের বরাদ্দকৃত মোংলা বাস স্ট্যান্ডের ২নং প্লটে থাকা দোকান ঘর আমার ছেলে মোঃ ফেরদৌস প্রিন্স মোঃ রাসেল এর কাছ থেকে তার নামে হস্তান্তর দলিল করে এবং আমার ছেলে মোঃ ফেরদৌস প্রিন্স মোড়েলগঞ্জ থাকায় আমি ঐ দোকানের দেখা শুনা করি। আর সেই দোকান ঘর দখল নিতে মরিয়া হয়ে উঠেছে তারা। দীর্ঘদিন ধরে তারা আমার ছেলের নামে হস্তান্তরকৃত প্লট দখল করার জন্য বিভিন্ন রকম পায়তারা করে আসছে।

বিজ্ঞাপন

এরই জের ধরে প্রতিপক্ষ শুক্রবার (১৫ জুন) সকাল ১০টায় মোংলা বাস স্ট্যান্ডে আমাদের ভোগ দখলীয় প্লট এর দোকানের সামনে মৃত নুর মোহাম্মদ আকনের পুত্র মোঃ কালাম আকন (৫৪), মোঃ পান্না আকন (৪০), মোঃ জামাল ফরাজীর ছেলে মোঃ সজিব ফরাজী (৩৫) সহ আরো ৫/৬ জন হাতে লোহার রড, হাতুড়ি ও শাবল নিয়ে এসে আমাদের ভোগ দখলীয় দোকান ঘর ও প্লট জবর দখল করার জন্য তারা জোর পূর্বক ভাবে আমাদের টিনশেড দোকান ঘরের বেড়া ভাংচুর করে দোকান ঘর দখলের চেষ্টা করে।

এসময় স্থানীয়রা এগিয়ে আসলে আমাদের দোকান ঘর দখল করতে না পেরে বিভিন্ন রকম ভয়ভীতি দিয়ে বলে, সুযোগ পেলে আরও লোকজন সহকারে এসে আমাকে খুন করে হলেও আমাদের প্লট ও দোকান ঘর দখল করবে তারা।

বিজ্ঞাপন

এ বিষয়ে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত