শনিবার, জুলাই ২০, ২০২৪

শ্রীপুরে ঈদ উপলক্ষে প্রীতি ফুটবল খেলার আয়োজন শুভ উদয় সংঘের

আপডেট:

শ্রীপুরে ঈদ উপলক্ষে প্রীতি ফুটবল খেলার আয়োজন শুভ উদয় সংঘের

সকলের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করতে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার লোহাগাছ উত্তর পাড়া শুভ উদয় সংঘের আয়োজনে বিবাহিত বনাম অবিবাহিত দলের মধ্যে এক প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

বুধবার (১৯ জুন) বিকেলের দিকে লোহাগাছ উত্তর পাড়ায় অবস্থিত উপজেলা মার্কাজ মসজিদ সংলগ্ন উত্তর পাড়া শুভ উদয় ক্লাব চত্বরে এ খেলার আয়োজন করা হয়। খেলায় বিবাহিত বনাম অবিবাহিত দুটি দলে বিভক্ত হয়ে অংশ গ্রহন করে।

লোহাগাছ উত্তরপাড়া শুভ উদয় সংঘের সভাপতি কাজী মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পৌর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. শেখ মো: নজরুল ইসলাম।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন,গাজীপুর জর্জ কোর্টের আইনজীবী কাজী মেহেদী মাসুদ,শ্রীপুর চৌরাস্তা এমপি ভবন মসজিদের পেশ ইমাম কাজী মো: সোহরাব হোসেন, ৩নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান সরকার, সমাজসেবক কবির আকন্দ, শ্রীপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাবিবুর রহমান, শ্রীপুরের আব্দুল আউয়াল ডিগ্রি কলেজের প্রভাষক আলফাজ সরকার, লোহাগাছ উত্তর পাড়া শুভ উদয় সংঘের সাধারণ সম্পাদক মো: রাসেল শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সোহেল রানা, ৩নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী আব্দুল্লাহ আল সুমন, লোহাগাছ উত্তর পাড়া শুভ উদয় সংঘের সাইদুজ্জামান, ওমর ফারুক, নুরুল ইসলাম, শামীম মন্ডল প্রমূখ।

খেলায় বিশেষ অতিথির বক্তব্যে শ্রীপুরের আব্দুল আউয়াল ডিগ্রি কলেজের প্রভাষক আলফাজ সরকার বলেন, ‘শারীরিক-মানষিক বিকাশের জন্য খেলার মাঠের বিকল্প নেই। তরুণ প্রজন্মের যারা আগামী শক্তি তাদেরকে শারীরিক ভাবে উপযোগী করতে নিয়মিত ব্যায়াম দরকার। আর ব্যায়ামের সর্বোত্তম উপায় খেলাধুলা। আর তাই, পৌরসভার প্রতিটি ওয়ার্ডে একটি করে খেলার মাঠের গুরুত্ব অপরিসীম। আজকের খেলার আয়োজক কমিটি অবশ্যই প্রশংসার দাবী রাখে।’

প্রধান অতিথির বক্তব্যে পৌর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ মো: নজরুল ইসলাম বলেন,’ খেলাধুলার মাধ্যমেই আনন্দ উচ্ছেদ ছড়িয়ে পড়ে। এ ক্লাবের জন্য আমার পক্ষ থেকে যা যা দরকার সবই করা হবে। কারন, আমার অতি কাছের মানুষ আপনার। আমার মৃত্যুর পর সবার আগেই আপনারা এগিয়ে আসবেন। তাই, সবসময়ই আপনাদের পাশে আমি আছি।’

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত