শনিবার, জুলাই ২০, ২০২৪

ভবিষ্যতে যদি অভিনয় নাও করি, কোনো আক্ষেপ থাকবে না: নুসরাত

আপডেট:

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া বললেন, আমার তো মনে হয় ভবিষ্যতে যদি আর কোনো দিন অভিনয় নাও করি, তা হলে আক্ষেপ থাকবে না। কারণ আমি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছি।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে আগারগাঁওয়ে বাংলাদেশ ফিল্ম আর্কাইভে সিনেমাটির প্রিমিয়ার শো শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
এর আগে বুধবার (১১ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নুসরাত ফারিয়া বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করা তার বিয়ের সাজে প্রথমবারের মতো একটি ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে লেখেন— ‘তার বিয়ের দিনে।’

বিজ্ঞাপন

ছবিতে দেখা যায়, নুসরাতের পরনে সাদা শাড়ি, মাথায় ঘোমটা দেওয়া। গলায় ও কানে স্বর্ণের গহনা। হাতে একটি লাল গোলাপ।

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, এ সিনেমার প্রস্তাব আসা থেকে শুরু করে সিনেমা মুক্তি পাওয়া পর্যন্ত সুন্দর একটা সফর ছিল। সবাই অনেক পরিশ্রম করেছেন এই সিনেমার জন্য।

বিজ্ঞাপন

নুসরাত ফারিয়ার ভাষ্য— ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয়ের কথা জানার পর নিজেকে সৌভাগ্যবান মনে হয়েছিল। কারণ এ পর্যন্ত কেউ পর্দায় তার চরিত্রে অভিনয় করেনি।’

শুক্রবার সারা দেশের ১৫৩ প্রেক্ষাগৃহে একযোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি মুক্তি পেয়েছে।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল।

এ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে আছেন নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, আর তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ।

এ ছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ ও মিশা সওদাগরসহ দেশের শতাধিক অভিনয় শিল্পী।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত