শনিবার, জুলাই ২০, ২০২৪

সাদীপুর ইউনিয়নের নয়াপুরে ভাইস-চেয়ার প্রার্থী মাসুম চৌধুরী’র জনসংযোগ অব্যাহত

আপডেট:

আলআমিন কবির সোনারগাঁও নারায়নগঞ্জ প্রতিনিধি।

সোনারগাঁয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাসুম চৌধুরী। ২৫ এপ্রিল বৃহস্পতিবার সাদীপুর ইউনিয়নের নয়াপুর বাজার সহ অএ ইউনিয়নের বিভিন্ন এলাকায় ভোট চেয়ে দিনভর উঠান বৈঠক, গণসংযোগ করেন।

বিজ্ঞাপন

 

মাসুম চৌধুরী সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কৃতি সন্তান,পাশাপাশি ন্যায় বিচারক হিসেবে রয়েছে ব্যাপক ক্ষ্যাতি অর্জন করেছেন সৎ নেতৃত্ব’র কারনে সোনারগাঁও উপজেলা যুবলীগের সহসভাপতির পদে অতিষ্ঠ হন স্বভাব সূলভ আচোরনে সোনারগাঁয়ের সকল শ্রেণীর মানুষের সাথে রয়েছে নিভীর সমপর্ক । রাজনীতির পাশাপাশি তিনি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গেও জড়িত।

বিজ্ঞাপন

ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্য খাতসহ সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

 

এবং বর্তমান সরকারের সাফল্য তুলে ধরে প্রতিনিয়ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। একই সঙ্গে দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে নেতাকর্মীদের সঙ্গে নিবিড় সম্পর্ক তৈরি করে এবারের নির্বাচনে আলোচনায় রয়েছেন তিনি।

পারিবারিক ও ব্যক্তিগত ইমেজ থাকায় তিনি এই পদে ভোটে লড়ে জয়ী হতে পারবেন বলে তৃণমূল নেতাকর্মীরা বিশ্বাস করেন।

মাসুম চৌধুরী বলেন , মানুষের কল্যান হলেই যেন আল্লাহ আমাকে ভাইস চেয়ারম্যান বানান না হয় আমার কোন দরকার নাই ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার, আপনারা আমাকে দিয়ে যদি মনে করেন কাজ হবে তবে এই দোয়া করবেন আমার সালাম সবাই কে দিবেন আপনাদের দোয়া নিয়েই ইনশাআল্লাহ নির্বাচিত হবো।

তিনি আরো বলেন

বিভিন্ন দিক দিয়ে সোনারগাঁও উপজেলা উন্নয়নে পিছিয়ে আছে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে সোনারগাঁও উপজেলাকে মডেল হিসেবে গড়ে তুলতে কাজ করব। উপজেলার সব এলাকার যোগাযোগ ব্যবস্থা উন্নত করতে, প্রাকৃতিক সম্পদ রক্ষা করতে, ব্যবসা-বাণিজ্য প্রসার ঘটাতে কাজ করে যাব। তিনি বলেন, গরিব-অসহায় মানুষের পাশে থাকাটা অনেক মূল্যের। সেই লক্ষ্য-উদ্দেশ্যই আমাকে বারবার পীড়া দেয়। তাই একজন জনপ্রতিনিধি হয়ে কাজ করা খুবই প্রয়োজন বলে মনে করি আমি।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত