শনিবার, জুলাই ২০, ২০২৪

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হলেন দুরুদ মিয়া রনেল এবং নুরুল আমিন বাবু

আপডেট:

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হলেন দুরুদ মিয়া রনেল এবং নুরুল আমিন বাবু।

দুরুদ মিয়া রনেল দীর্ঘ ৩৪ বছর ধরে যুক্তরাষ্ট্রে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছেন। এই ৩৪ বছরে দুরুদ মিয়া রনেল যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এবং সহ সভাপতির দায়িত্ব পালন করেছেন। তাছাড়া রনেল সিলেট শহর ছাত্রলীগের প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

বিজ্ঞাপন

দীর্ঘ এই রাজনৈতিক জীবনে এবার দুরুদ মিয়া রনেল তার দক্ষ ও সাংগঠনিক নেতৃত্বের কারণে স্বীকৃতিস্বরূপ এবার যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে মূল্যায়িত হলেন।

দুরুদ মিয়া রনেলের পরিবারও আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দুরুদ মিয়া রনেলের বড় ভাই সাইফুল আলম রুহেল সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

বিজ্ঞাপন

এক সময়ের সিলেটের রাজপথের আওয়ামী লীগ কর্মী দুরুদ মিয়া রনেল বলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ যে দায়িত্ব দিয়েছেন যথাযথ মর্যাদার সাথে তিনি তা পালনে সচেষ্ট থাকবেন। দলের যে কোন সঙ্কটে সবাইকে নিয়ে একসাথে কাজ করবেন আশা প্রকাশ করেন এবং একই সাথে তিনি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের আরেক নির্বাচিত সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন বাবু নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনিও একজন দক্ষ এবং সাংগঠনিক নেতৃত্বের কারণে এবার যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। নুরুল আমিন বাবু নোয়াখালীর কৃতি সন্তান।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত