শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

বিয়ে করলেন ফারিয়া শাহরিন

আপডেট:

বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। ঘরোয়াভাবেই সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা। সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি নিজেই নিশ্চিত করেছেন অভিনেত্রী।

শুক্রবার (৭ জুলাই) বেলা ১১টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করে সুখবরটি জানিয়েছেন ফারিয়া। ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের জন্য দোয়া করবেন।’

বিজ্ঞাপন

ফারিয়ার দেওয়া পোস্টে দেখা যায়, গতকাল (৬ জুলাই) বিয়ে সেরেছেন তিনি। তবে স্বামীর নাম-পরিচয় কিছুই প্রকাশ করেননি। এই পোস্টের মন্তব্যের ঘরে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে। জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করায় অভিনেত্রীকে শুভকামনা জানিয়েছেন তারা।

এর আগে, ২০২১ সালের ফেব্রুয়ারিতে দীর্ঘদিনের প্রেমিক মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান সারেন ফারিয়া। সেসময় গণমাধ্যমকে ফারিয়া বলেছিলেন, ‘কয়েক বছর ধরেই আমরা একে অপরকে জানি। অবশেষে দুজন এক হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এ বছরের শেষের দিকে বিয়ের অনুষ্ঠান করব। দুই পরিবারের সম্মতিতেই আমাদের বাগদান সম্পন্ন হয়েছে।’

বিজ্ঞাপন

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। ‘কথা দিলাম’ বিজ্ঞাপনচিত্র করে আলোচিত হয়েছিলেন সেসময়। পরবর্তীতে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে সর্বমহলে পরিচিতি পান এ অভিনেত্রী।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত