শনিবার, জুলাই ২০, ২০২৪

বাংলাদেশ আরএমজি প্রফেশনালস্ এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ-

আপডেট:

গাজীপুরের জয়দেবপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ রেডিমেড গার্মেন্টস প্রফেশনালস্ ফ্রেন্ডস এন্ড ফ্যামেলী ফাউন্ডেশন এবং রোটারেক্ট ক্লাব অব মেট্রোপলিটন খুলনা এর যৌথ উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (০৭ এপ্রিল) “সহমর্মিতার ঈদ” এই স্লোগান কে সামনে রেখে খাদ্য সামগ্রী বিতরণ এর প্রথম পর্ব গাজীপুরের জয়দেবপুর এলাকায় সম্পন্ন করা হয়। দান গ্রহীতাদের সকলকে ফেসমাস্ক প্রদান করা হয়, যেনো কোনো ছবি তার সামাজিক সমস্যার সৃষ্টি না করে।

বিজ্ঞাপন

উক্ত আয়োজনে বাংলাদেশ আরএমজি প্রফেশনালস্ এফএনএফ ফাউন্ডেশনের বর্তমান সভাপতি মো রাজিবুল ইসলাম, প্রধান সমন্বয়ক মো সজিবুল ইসলাম, সহ-সভাপতি মাহমুদুল হক, শেখ সাবের, মোঃ মোবারক হোসেন, মো মাহিন, মোসা আঞ্জু বেগম, মাফিয়া ইসলাম লাবনী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আরএমজি প্রফেশনাল এফএনএফ ফাউন্ডেশন এর প্রধান সমন্বয়ক জনাব মোঃ সজিবুল ইসলাম বলেন, “আমাদের সকলেরই উচিত অসহায় ও দুঃস্থ পরিবারের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া। এই উদ্দেশ্যে প্রত্যেকে নিজ নিজ সামর্থের মধ্যে থেকে সাদাকা অর্থাৎ দান করে সেটা মানুষের কাছে প্রকাশ করা উচিত। এরফলে অন্যরা দান করতে উদ্বুদ্ধ হবে। আমাদের সমাজের মানুষেরা যখন বেশি বেশি দান করবে, আমাদের চারিপাশের পরিবেশের জন্য সেটা উত্তম ফল বয়ে আনবে। শুধু সকলকে সাবধান থাকতে হবে, যেন দানের উদ্দেশ্য শুধুই লোক দেখানো হয়ে না যায়। এছাড়াও এসকল অসহায় পরিবারের কেউই যেনো মাদকসেবন বা অন্যান্য অপরাধমূলক কাজে জড়িত হয়ে না পরে, সেই দিকেও আমাদের সতর্ক থাকতে হবে।”

বিজ্ঞাপন

বাংলাদেশ আরএমজি প্রফেশনালস্ এফএনএফ ফাউন্ডেশনের সদস্য এবং শুভাকাঙ্খীদের নিজস্ব অর্থায়নে গত তিনটি বছরে ধাপে ধাপে নিয়মিতভাবে বিভিন্ন সমাজসেবামুলক কাজ নিয়মিতভাবে পরিচালিত হয়ে আসছে।

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত